তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ট্রেনে পাথর নিক্ষেপ রোধে হুমায়ূন ভক্তদের প্রচারণা

ট্রেনে পাথর নিক্ষেপ রোধে হুমায়ূন ভক্তদের প্রচারণা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে ময়মনসিংহের গৌরীপুরে প্রচারণা চালিয়েছে কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ভক্তরা।লেখকের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে  গৌরীপুর শহরে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে এই প্রচারণার আয়োজন করে ভক্তদের সংগঠন হুমায়ূন আহমেদ স্মৃতি পরিষদ।

প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার বলেন সাম্প্রতিক সময়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় যাত্রীরা আহত হচ্ছে। ঘটেছে মৃত্যুও ঘটনাও ট্রেন ভ্রমণ নিরাপদ করতে রেলওয়ে কর্তৃপক্ষের এই বিষয়ে সচেতনতা ও নজরদারি বাড়াতে হবে। =হুমায়ূন আহমেদ স্মৃতি পরিষদের সভাপতি মোতালিব বিন আয়েত বলেন কিছু বখাটে ও দুবৃর্ত্ত ট্রেনে ঢিল মেরে নিরাপদ বাহনকে অনিরাপদ করে তুলছে। এতে ট্রেনের যেমন ক্ষতি হচ্ছে, তেমনি মানুষের জীবনও বিপন্ন হচ্ছে। পাথর নিক্ষেপ রোধে সবাইকে সচেতন করার পাশাপাশি জড়িতদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

প্রচারণা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপ্তাহিক গৌরীপুর বার্তার সম্পাদক ম. নূরুল ইসলাম, সাপ্তাহিক রাজগৌরীপুরের উপদেষ্টা সম্পাদক আজম জহিরুল ইসলাম, প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাবেক সভাপতি কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, কবি সেলিম আল রাজ, সাংবাদিক হুমায়ূন কবির, নিউ নেশন প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, সাবেক সভাপতি মহসীন মাহমুদ, সুপক রঞ্জন উকিল প্রমুখ। প্রচারণা শেষে গৌরীপুর প্রেসক্লাব সভাকক্ষে হুমায়ূন আহমেদ স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই