তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাবেক এমপি খুররম খান চৌধুরীর জানাযা সম্পন্ন

সাবেক এমপি খুররম খান চৌধুরীর জানাযা সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে ৪ বারের নির্বাচিত সাবেক মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর ১ম জানাযা নামাজ সোমবার (১৯ই জুলাই) ঈশ্বরগঞ্জ উপজেলায়, ২য় জানাযা নান্দাইল সরকারী শহীদ স্মৃতি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এসময় নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ আলী খান পাঠান, বিএনপি ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ কয়েক হাজার জনতা নামাযে জানাযায় অংশ গ্রহন করেন। পরে ৩য় বার কানারামপুর খুররম খান চৌধুরী কলেজ মাঠে ও সর্বশেষ নিজ বাড়ি বাহাদুরপুর হাউজের ঈদ গাহ ময়দানে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় লাশ লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই