তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে ধরলেন ইউএনও
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে লকডাউন বাস্তবায়নের ভ্রাম্যমান আদালতের অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ আবু সাঈদ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) বেলা ১১টার সময় উপজেলার গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে মইলাকান্দা ইউনিয়নের মেছিডেঙ্গি নামক এলাকা থেকে তাকে আটক করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও হাসান মারুফ। এসময় মটর সাইকেল আরোহী শিবলু নামে অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃত মাদক ব্যবসায়ী আবু সাঈদ ফুলবাড়িয়া উপজেলার কালিবাজাইল এলাকার আব্দুল গণির ছেলে। সে সাংবাদিকদের জানায়, ময়মনসিংহ সদরের আকুয়া ভাঙ্গাপুল এলাকার মাদক ব্যবসায়ী শিবলুর (৩৫) সহযোগী হিসেবে প্রতিদিন দুই হাজার টাকা মজুরিতে সে মাদকদ্রব্য পাচার করে থাকে। ঘটনারদিন সকালে শিবলু নেত্রকোণার দুর্গাপুর জনৈক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১শ বোতল ফেনসিডিল ক্রয় করে। পরে সেই ফেনসিডিলের বোতল স্কুল ব্যাগে বহন করে মটর সাইকেলযোগে গৌরীপুর-শ্যামগঞ্জ সড়ক দিয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছিল তারা।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এ উপলক্ষে সাংবাদিক সম্মেলনে জানান, ঘটনারদিন চলমান কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার জন্য গৌরীপুর থেকে শ্যামগঞ্জ বাজারে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল আরোহী দুই যুবক ভ্রাম্যমান আদালতের গাড়ি দেখে পালানোর চেষ্টা করে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ভ্রাম্যমান আদালতের সঙ্গে থাকা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের ওই দুই যুবককে আটকের নির্দেশ দেন তিনি।

এদিকে পুলিশ ও আনসার বাহিনীর ধাওয়া খেয়ে মটর সাইকেল থেকে ছিটকে পড়া আবু সাঈদ দৌঁড়ে পালানোর সময় আটক হয়। এসময় তার সঙ্গে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ১শ বোতল ফেনসিডিল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জব্দকৃত ফেনসিডিলের বোতল ও মোবাইলসেটসহ মাদক ব্যবসায়ী আবু সাঈদকে গৌরীপুর থানার পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে জানান ইউএনও হাসান মারুফ।=গৌরীপুর থানার এসআই সামছুল ইসলাম এ বিষয়ে নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাদক আইনে গৌরীপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই