তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে খোলা বাজারে স্বল্প মুল্যে চাল-আটা বিক্রি শুরু

গৌরীপুরে খোলা বাজারে স্বল্প মুল্যে চাল-আটা বিক্রি শুরু
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
করোনা পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিতের লক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভায় খোলা বাজারে শুরু হয়েছে সরকারের স্বল্প মুল্যে চাল ও আটা বিক্রি কর্মসূচী। খাদ্য অধিদপ্তরের আওতায় রবিবার (২৫ জুলাই) গৌরীপুর পৌর শহরে ৫টি পয়েন্টে ডিলারের মাধ্যমে এ কর্মসূচী শুরু করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বিপ্লব কুমার সরকার জানান, শুক্রবার ব্যতিত সপ্তাহে ৬ দিন স্বাস্থ্য বিধি মেনে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত অনুমোদিত ডিলারের কাছ থেকে প্রতিজন ৩০ টাকা কেজি দরে ৫ কেজি চাল ও ১৮ টাকা কেজিতে ৫ কেজি আটা ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে উপকারভোগীকে ভোটার আইডিকার্ড সঙ্গে নিয়ে আসতে হবে। আগামী ৭ আগষ্ট পর্যন্ত চলবে এ কর্মসূচী।

গৌরীপুর পৌরসভায় বিক্রয় কেন্দ্র গুলো হচ্ছে- শেখ লেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়,  গৌরীপুর সরকারি সরকারি কলেজ, ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসা, জাগরনি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সৈয়দ আবু সাঈদ সরকারি প্রাথমিক বিদ্যালয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই