তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লকডাউন না মানায় ১৮ জনকে জরিমানা

ভালুকায় লকডাউন না মানায় ১৮ জনকে জরিমানা  
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
ভালুকায় লকডাউন না মানায় সোমবার (২৬জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত ১৮ জনকে ৪৩হাজার জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমন নিয়ন্ত্রণে লকডাউনের ৪র্থ দিনে ভালুকার বিভিন্ন এলাকায় ভ্রম্যমান আদালতে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন ও উপজেলা সহাকারী কমিশনার(ভূমি) মোঃ মাইনউদ্দিন পৃথকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে তাদের জরিমানা করেন।

এসময় সরকারী নির্দেশনা অমান্য করে মটর সাইকেল,প্রাইভেট গাড়ী চলাচল ও মাস্ক ব্যবহার না করায় সংক্রামক নিয়ন্ত্রন ও নির্মুল আইন/২০১৮,দন্ডবিধি-২৬৯ধারায় ১৮ জন পথচারীকে ৪৩ হাজার টাকা জরিমানা করা  হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভালুকা উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন ও বিভিন্ন পর্যায়ের প্রশাসনের লোকজন মাঠে রয়েছে। উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য প্রশাসনের কঠোর তৎপরতা অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই