তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হাসপাতালে পালস অক্সিমিটার প্রদান করলো এসো গৌরীপুর গড়ি

গৌরীপুর হাসপাতালে পালস অক্সিমিটার প্রদান করলো এসো গৌরীপুর গড়ি
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
বুধবার (২৮ জুলাই) দুপুর ২ টায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে পালস অক্সিমিটার মেশিন প্রদান করে সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি।উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম এর হাতে মেশিনটি তুলে দেন সংগঠনটির প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক শেখ বিপ্লব, পিলু ঘোষ, আব্দুর রকিব সোহাগ, মিঠু ঘোষ, শফিকুল ইসলাম অপু, তোফাজ্জল হোসেন প্রমুখ।

এবিষয়ে সংগঠনটির প্রধান সমন্বয়কারী রন্টি চৌধুরী জানান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই মুহুর্তে পালস অক্সিমিটার যন্ত্রটি আমাদের গৌরীপুরবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। জরুরী রোগীদের সুবিধার কথা চিন্তা করে সংগঠনের পক্ষ থেকে এই মেশিনটি প্রদান করা হয়।এসময় তিনি আরো বলেন আমাদের সাধ অনেক কিন্তু সাধ্য কম। সংগঠনটি চলে সংগঠনটি সদস্যদের চাঁদায় ও সমাজের হৃদয়বান কিছু মানুষের সাহায্যে।

করোনা কালীন এ সময়ে আমাদের সংগঠনের সেচ্ছাসেবকরা জীবনের ঝুকি নিয়ে দিন রাত কাজ করছে।বর্তমানে গৌরীপুরে করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে সেজন্য আমাদের মাক্স, হ্যান্ডসেনিটাইজার, পালস অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডারসহ করোনা রোগীর সেবার জন্য বিভিন্ন সামগ্রী প্রয়োজন। এজন্য সকলের সহযোগীতা চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই