তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক গৃহিনীর মরদেহ উদ্ধার

ভালুকায় এক গৃহিনীর মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
ভালুকা উপজেলার বিরুনীয়া গ্রাম থেকে বুধবার(২৮জুলাই) বিকালে পপি আক্তার নামে দুই সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। মৃত পপি আক্তার ওই গ্রামের ইনসান মিয়ার স্ত্রী ।

এলাকাবাসী জানান,পারিবারিক কলহের জের ধরে বুধবার দুপুরে পপি আক্তার বাড়ীতে বিষপান করে। ঘটনাটি  স্বজনরা টের পেয়ে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে স্বজনরা মৃতদেহটি বাড়ীতে নিয়ে যায়। খবর পেয়ে  ভালুকা মডেল থানা পুলিশ বাড়ী থেকে মরদেহটি  উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। স্বামী ইনসান মিয়াকে জিজ্ঞাসাবাদের আটক করে পুলিশ।

বিরুনীয়া  ইউপি চেয়ারম্যান রিদওয়ান সারোয়ার রব্বানী জানান, পারিবারিক কলহের জের ধরে  ঘরে থাকা ইদুর মারার বিষ খেয়ে ওই মহিলা আত্ম হত্যা করে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)   মাহমুদুল ইসলাম জানান, মৃতের ভাই বাদী হয়ে আত্ম হত্যার প্ররাচনার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। মৃতের স্বামীকে ওই মামলায় গ্রেফতার করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই