তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা পেলো সবজির বীজ

বিনামূল্যে সবজির বীজ পেলো নওগাঁর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
নওগাঁর রাণীনগরের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা বিনামূল্যে বিভিন্ন ধরনের সবজির বীজ পেলো। মুজববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ন প্রকল্পের বসতবাড়িতে বিভিন্ন ধরনের সবজির বীজ বিতরনের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অধিদপ্তর। শুক্রবার উপজেলার একডালা ইউনিয়নের চৌধুরী পুকুর পাড়ের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে আনুষ্ঠানিক ভাবে এই বীজ বিতরন করা হয়।

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক একটি বাড়ির আঙ্গিনাও যেন ফাঁকা না থাকে সেই লক্ষ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন এই পদক্ষেপ হাতে নিয়েছে। পর্যায়ক্রমিক ভাবে উপজেলার অন্যান্য আশ্রয়ন প্রকল্পের বসত বাড়িতেও এই সবজির বীজগুলো বিতরন করা হবে। যেন এই বাসিন্দারা বছরের বিভিন্ন সময়ে তাদের বাড়ির আশেপাশে বিভিন্ন ধরনের সবজি চাষ করে উৎপাদিত সবজি থেকে নিজেদের প্রয়োজন মেটানোর পাশাপাশি বাজারে বিক্রিও করতে পারেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু ও আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই