তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মানাপ নওগাঁর ৩হাজার মাস্ক বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে মানাপ নওগাঁর ৩হাজার মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি পর্যায়ে চলছে মাস্ক বিতরনসহ অন্যান্য উপকরন বিতরন। বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার উদ্দ্যোগে চলতি বছরের শুরু থেকে ৩হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। প্রতিদিনই নওগাঁ শহরের বিভিন্ন এলাকায় সংগঠনের সদস্যরা এই কার্যক্রম চালিয়ে আসছে।

শনিবার সকালে শহরের খুচরা চাল বাজার, বড় মাছ বাজার, তরকারি বাজার এলাকায় এসব মাস্ক বিতরণ করা হয়। বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার সভাপতি উত্তম সরকারের নেতৃত্বে মাস্ক বিতরন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটু, সংগঠনটির পৌর শাখার সভাপতি রাহান আলী, সহঃ সাঃ সম্পাদক রাজকুমার সাহা প্রমূখ।

বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার সভাপতি উত্তম সরকার জানান করোনা ভাইরাস প্রতিরোধে সংগঠনের পক্ষ থেকে আমরা আমাদের সাধ্যমতো কর্মকান্ড চালিয়ে আসছি। আমরা অতিদ্রুত সংগঠনের পক্ষ থেকে দু:স্থ্য শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবো। আমরা মাস্ক বিতরনের পাশাপাশি সাধারন মানুষদের চলমান কঠোর বিধি নিষেধ মানতে ও অবশ্যই বাহিরে বের হলে মাস্ক ব্যবহারের প্রতি সচেতন করার চেষ্টা করছি। আগামীতেও আমাদের এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই