তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো দর্জি শ্রমিকরা

নওগাঁয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো ২শত দর্জি শ্রমিক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নওগাঁয় ২শত নিম্ম আয়ের দর্জি শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। দেশে করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কঠোর বিধি নিষেধে কর্মহীন হয়ে পড়া নিম্ম আয়ের ও দু:স্থ্য মানুষের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে সদর উপজেলা অডিটোরিয়ামে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই কার্যক্রম বাস্তবায়ন করছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়।

প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ। খাদ্য সহায়তার মধ্যে ছিল জন প্রতি ১০কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি লবণ ও ১টি সাবান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক শিহাব রায়হান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম রফিক, উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা কামরুল এহসান, সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমানসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ জানান করোনা ভাইরাসের শুরু থেকেই সরকারের পক্ষ থেকে দু:স্থ্য ও নিম্ম আয়ের মানুষদের সহায়তা প্রদান করা হচ্ছে। এই সংকটময় সময়ে ছোট্ট দেশের এতগুলো মানুষকে সরকারের পক্ষ থেকে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী সারা বিশ্বে মডেল সৃষ্টি করেছেন। দেশের অন্যান্য জেলার চেয়ে বর্তমানে নওগাঁয় করোনা সংক্রমন ও মৃত্যু অনেকটাই কমেছে। প্রতিটি মানুষই সরকারের বেধে দেওয়া কঠোর বিধি নিষেধ সঠিক ভাবে পালন করার কারণেই তা সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্যে বিনামূল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। আগামী সপ্তাহ থেকে আপনারা স্ব স্ব ইউনিয়ন পরিষদে গিয়ে ভ্যাকসিন গ্রহণ করবেন। এর পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের জারি করা স্বাস্থ্যবিধি ও কঠোর বিধি নিষেধগুলো সঠিক ভাবে আমরা সবাই পালন করবো। তবেই আমরা এই মহামারির হাত থেকে রক্ষা পাবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই