তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় বৃদ্ধ হত্যা মামলার আসামী তানভীর আটক

নওগাঁর পত্নীতলায় বৃদ্ধ হত্যা মামলার আসামী তানভীরকে আটক করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নওগাঁর পত্নীতলায় পারিবারিক কলোহের জের ধরে বৃদ্ধকে হত্যা মামলার আসামী তানভীর (২২)কে শুক্রবার খড়াইল এলাকা থেকে আটক করে কোর্ট হাজতে প্রেরন করেছে পুলিশ। আটক তানভীর উপজেলার খড়াইল গ্রামের নবীর উদ্দীনের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, গত ২২জুলাই/২০২১ বৃহষ্পতিবার কোরবানী ঈদের পরের দিন সকালে খড়াইল গ্রামের ফজলুর রহমান (৭০) বাড়ির পাশের মাচায় বসে থাকা অবস্থায় পারিবারিক কলোহের জের ধরে হঠাৎ করেই একই গ্রামের নবীর উদ্দীনের ছেলে তানভীর কোদাল দিয়ে আঘাত করলে সে গুরুত্বর আহত হয়। এঅবস্থায় তাৎক্ষনিক ফজলুর পরিবারের লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।এঘটনায় মৃত ফজলুর রহানের ছেলে রমজান আলী বাদী হয়ে পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ২৯। তাং- ২৫/০৭/২০২১ইং। এরই প্রেক্ষিতে থানা পুলিশ শুক্রবার হত্যা মামলার আসামী তানভীরকে আটক করে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার প্রেক্ষিতে আসামী তানভীরকে শুক্রবার খড়াইল এলাকা থেকে আটক করে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই