তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকরা কর্মস্থলে যাচ্ছেন তিনগুণ ভাড়া দিয়ে

ভালুকায় পোষাক কারখানার শ্রমিকরা কর্মস্থলে যাচ্ছেন তিনগুণ ভাড়া দিয়ে
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
গণ পরিবহণ বন্ধ করে রোববার (১আগস্ট) পোষাক কারখানা চালু রাখার ঘোষণা দেয়ার পর শ্রমিকরা সিএনজি চালিত অটোরিকসা বা অন্য যে কোন উপায়ে ভেঙ্গে ভেঙ্গে তিনগুণ ভাড়া বেশি দিয়ে কর্মস্থলে যাচ্ছেন। সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ডে যাত্রীদের ভিড় ছিল অনেক বেশি।

শ্রমিকরা কর্মস্থলে যাওয়ার জন্য সিএনজি, চালিত অটো রিকসা ও ট্রাকে ওঠে দিয়ে গাদাগাদি করে এমন চড়ে কর্মস্থলে যাচ্ছেন। এতে শ্রমিকদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। দুপুরের সময় বৃষ্টি শুরু হলে ট্রাকে গাদাগাদি করে যাত্রীরা কর্মস্থলে ফেরার সময় বৃষ্টিতে ভিজে একাকার হয়ে যায়। মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড থেকে মাস্টারবাড়ি, জয়না বাজার,মাওনা ও গাজীপুর যেতে আগের চেয়ে তিনগুণ ভাড়া বেশি দিতে হচ্ছে। দুপুরের পর থেকে মহা সড়কে সীমিত আকারে বাসে যাত্রী বহন করতে দেখা যায়।

লকডাউনের ৯ম দিনে ৩১ জুলাই শনিবার সকাল থেকে মোবাইল কোর্ট ও সেনা বাহিনীর সদস্যরা সড়কে চলাচলরত পথচারি ও মিল কারখানার শ্রমিকদের জিজ্ঞাসাবাদ করছেন। যারা বিনা কারণে বেরিয়েছেন তাদের জরিমানা করছেন, আবার যারা যৌক্তিক কারণ দেখাচ্ছেন তাদের ছেড়ে দেয়া হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই