তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

গৌরীপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে রোমান মিয়া (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি ঈশ্বরগঞ্জ পৌর শহরের চরনীখলা এলাকার মৃত নবী হোসেনের ছেলে।শনিবার (৩১ জুলাই) সন্ধ্যার পর গৌরীপুরের ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের কলতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় রোমানের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোমান মিয়া ঈশ্বরগঞ্জ থেকে সিএনজিযোগে ময়মনসিংহে যাচ্ছিলেন। পথিমধ্যে কলতাপাড়া নামক স্থানে সিএনজিটি একটি অটোরিকসাকে কেটে যেতে চাইলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় রোমান মিয়া।  স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দূর্ঘটনাস্থল পরিদর্শন করে ট্রাক-সিএনজি আটক করা হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই