তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষা বৃত্তির চেক দিলেন- এমএ ওয়াহেদ

ভালুকায় শিক্ষা বৃত্তির চেক দিলেন- এমএ ওয়াহেদ
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ভালুকায় শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করলেন আফ্রিকার নিউগিনি প্রবাসী ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা শিল্পপতি এমএ ওয়াহেদ। রোববার(১ আগস্ট) বিকেলে ভালুকা পুরনো বাসস্ট্যান্ড সংলগ্ন ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে ভালুকা প্রেসকলাব পিয়ন সাইফুল ইসলামের ছেলে ও মেয়ের পড়া লেখার জন্য ৫০ হাজার টাকা শিক্ষা বৃত্তি ও নবনির্মিত ভালুকা প্রেসক্লাবের ভবনের জন্য দুই লাখ টাকা অনুদানের  চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভালুকা প্রেসক্লাব সভাপতি এসএম শাহজাহান সেলিম, সেক্রেটারী আক্কাছ আলী, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ ভালুকা শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, সাংবাদিক আসাদুজ্জামন ফজলু, এমএ সবুর, মোবাশ্যারুল ইসলাম সবুজ, আতাউর রহমান তরফদার, হাদিকুর রহমান হাদিস, আসাদুজ্জামান সুমন, শফিকুল ইসলাম সবুজ, রফিকুল ইসলাম, কামরুল আরেফিন ও ক্লাব পিয়ন সাইফুল ইসলাম প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই