তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ২শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন

নওগাঁয় বিভিন্ন শ্রেণি পেশার ২শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নওগাঁর বিভিন্ন শ্রেণিপেশার ২শত ৫৫জন নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা সদরের ব্যাটারী চালিত অটো-টমটম শ্রমিক, স্যানেটারী ও টিউবয়েল মিস্ত্রি এবং কিন্ডার গার্ডেনের শিক্ষকদের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়। দেশে করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কঠোর বিধি নিষেধে কর্মহীন হয়ে পড়া নিম্ম আয়ের ও দু:স্থ্য মানুষের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় সোমবার বিকেলে সদর উপজেলা অডিটোরিয়ামে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই কার্যক্রম বাস্তবায়ন করছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়। জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন নওগাঁ-৫ (সদর) আসনের সাংসদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। খাদ্য সহায়তা হিসেবে প্রতি জন ১০কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি লবণ ও ১টি সাবান পেয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম রফিক, সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গন্যমান্য ব্যক্তিসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই