তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চোরের উপদ্রবে এলাকাবাসী আতঙ্কিত

কালিয়াকৈরে চোরের উপদ্রবে এলাকাবাসী আতঙ্কিত
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় চোরের উপদ্রবে নির্ঘুম রাত পার করছে সাধারণ মানুষ। ইউনিয়নের কাচিঘাটা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে চোর। অজ্ঞাত কারনে পুলিশ গ্রেফতার করছে না তাদের। এছাড়াও গ্রাম্য শালিসে চুরির বিচারের বিষয় টি ভাবিয়ে তুলেছ এলাকার সচেতন মহলকে।

জানা যায়, প্রায় সপ্তাহখানেক আগে ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা এলাকায় একটি কলা বাগানে চুরির ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয়ভাবে শালিসি মিমাংসা করে মাতাব্বরেরা। গ্রাম্য শালিসে মেম্বারকে না ডাকায় রাগে ক্ষোভে সে চোরের পক্ষ নেয়। এঘটনায় এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয় একাধিক লোকজন জানায়, চুরির ঘটনায় গ্রাম্য শালিসে সমাধান হওয়ার সময় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান কে না জানানোই তিনি ক্ষিপ্ত হয়ে সে চোরদের পক্ষ নেয়। এসব ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে। এমাসেই ওই এলাকার হাতেম আলীর বাড়িতে ঘরে সিধ কেটে স্বর্ণালঙ্কার চুরি ও বাদলের বাড়িতে চালের টিন কেটে চুরি হয়।

স্থানীয় একাধিক সূত্রে আরো জানা যায়, ওই এলাকার সশাহজাহান এর কলা বাগানে চুরি করে উপজেলার কাচিঘাটা গ্রামের জসিম উদ্দিনের ছেলে সজিব (১৭), আব্দুল আলীম এর ছেলে আব্দুল্লাহ (২৩) ও গনি মিয়ার ছেলে জুয়েল (২৫) । বিভিন্ন সূত্রধরে কলা বাগানের মালিক চোরের সন্ধান পায় এবং চোরদের বাগান থেকে কলার ছড়ি উদ্ধার করে । পরে স্থানীয় মাতাব্বরের কাছে বিচার চায়। গ্রাম্য শালিসে চোরদের স্বীকারোক্তির ভিত্তিতে বিচার সম্পন্ন হয়।

এ ব্যপারে শাহজাহান বলেন, এ ঘটনায় চোর প্রমানিত হয় গ্রাম্য বিচারে। তাছাড়া থানায় আমি একটা অভিযোগ করেছি।এব্যপারে ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের দায়িত্বরত এস আই রফিক বলেন, এরকম একটা ঘটনা শুনেছি। ওদের বলেছি বসে সমাধান করে দিব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই