তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ২০ দিনে ৬৪ জনের করোনা শনাক্ত

মনপুরায় স্বাস্থ্য কর্মকর্তাসহ ২ চিকিৎসক করোনা আক্রান্ত,২০ দিনে ৬৪ জনের করোনা শনাক্ত
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
ভোলার মনপুরায় স্বাস্থ্য কর্মকর্তাসহ ২ চিকিৎসা কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড এন্টিজেন কিটের মাধ্যমে এসব পরীক্ষা করানো হয়। শনাক্ত তিন জনের শরীরেই করোনার লক্ষন রয়েছে বলে নিশ্চিৎ করেছেন স্বাস্থ্য কর্মকর্তা। আক্রান্তরা সকলে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

করোনা আক্রান্তরা হলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ রেজওয়ানুর আলম, চিকিৎসা কর্মকর্তা ডাঃ নাইমুল হাসনাত ও তার সহধর্মিনী ডাঃ ফারিয়া রহমান।এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি স্বাস্থ্য পরিদর্শক মোঃ জসিম উদ্দিন করোনা আক্তার হয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

এদিকে দীর্ঘদিন বন্ধ থাকার পর মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড এন্টিজেন কিটের মাধ্যমে করোনা পরীক্ষা শুরু হয়েছে। বিশেষজ্ঞ টেকিনিশিয়ান না থাকায় নিজস্ব উদ্যোগে হাসপাতালের সিনিয়র নার্স দিয়ে এসব পরীক্ষা চালিয়ে নেয়া হচ্ছে।দ্বিতীয় ধাপে পরীক্ষায় ২০ দিনে ২৪৯ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিৎ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই