তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার স্কুলছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার

ভালুকার স্কুলছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
ময়মনসিংহের ভালুকায় থেকে স্কুলছাত্রী অপহরণ মামলার আসামী মো. রনিকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। সে নীলফামারি সদরের চড়াইখোলা বসুনিয়াপাড়ার আকরামুল বসু মিয়ার ছেলে। ভালুকা মডেল থানা পুলিশ গত সোমবার (০২আগষ্ট) রাতে নীলফামারী সদরের নাগর ধারোইনী থেকে তাকে গ্রেপ্তার করে। একই সাথে ওই মামলার ভিকটিমকেও উদ্ধার করেছে পুলিশ।

মামলা ও থানা সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর খিলবাড়ি এলাকায় জনৈক মতিন মিয়ার বাড়িতে ভাড়ার বসবাস করতেন মো. রনি। এই সুবাদে তিনি প্রতিবেশী ওই অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে রাস্তায় পেয়ে বিভিন্ন সময় উত্ত্যাক্ত করে প্রেমের প্রস্তাব দিতেন। পরে, ওই শিক্ষার্থী বিষয়টি তার পরিবারকে জানায়। এদিকে, ওই শিক্ষার্থীর ভগ্নিপতি ঘটনাটি জানতে পেরে তিনি মো. রনিকে ওই বিষয়ে সতর্ক করে দেন। এতে, ক্ষিপ্ত হয়ে মো. রনি ওই শিক্ষার্থীকে অপহরণের হুমকী দেন এবং গত বুধবার (২৮জুলাই) সকালে ওই ছাত্রী বিদ্যালয়ে তার এসাইন্টমেন্ট জমা দিতে গেলে মো. রনি তার অন্যন্য সহযোগীদের নিয়ে তাকে উপজলার হরিবাড়ি ইউনিয়নের ঢালীবাড়ি মোড় থেকে অপহরণ করে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। পরে, ওই ঘটনায় অপহৃতার ভগ্নিপতি বাদি হয়ে গত সোমবার (০২ আগষ্ট) ভালুকা মডেল থানায় একটি মামলা করেন। মামলায় রনিসহ অজ্ঞাত পরিচয়ের আরো ৩-৪জনকে আসামী করা হয়। পরে. পুলিশ নীলফামারী থেকে মো রনিকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মোস্তফা রুবেল জানান, ভালুকা মডেল থানার অপহরণ মামলার আসামী মো. রনিকে নীলফামারি সদর থানা পুলিশের সহায়তায় নীলফামারি সদরের নাগর ধারোইনী থেকে গ্রেপ্তার এবং ওই মামলার ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই