তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে হাত পা বাঁধাবস্থায় যুবকের লাশ উদ্ধার

কালিয়াকৈরে হাত পা বাঁধাবস্থায় যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় সোমবার রাতে সমহার কারখানার পাশে জঙ্গলের ভেতর হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় (৩২) এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (৩ আগস্ট) সকালে উদ্ধারকৃত মৃতদেহটি ময়নাতদন্তরে জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার বক্তারপুর এলাকায় সোমবার (২ আগস্ট) রাতে সমহার লি. কারখানার পাশে একটি মাইক্রোবাস থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের হাত বাঁধা মৃতদেহটি ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা মৃতদেহটি দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মৃদেহটি উদ্ধার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ অজ্ঞাতপরিচয় যুবকের লাশটি উদ্ধার করে। মঙ্গলবার সকালে  ময়নাতদন্তরের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই