তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মোটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে আহত ৪

মনপুরায় মোটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে ৪ জন আহত
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ভোলার মনপুরায় মটর সাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে এলাকা বাসী উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তবে গুরুতর আহত হওয়ায় মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) বিকেল ৫ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ভূইয়ার হাট ব্রিজ মোড়ে এই দূর্ঘটনা ঘটে।সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন, মোটর সাইকেল চালক কাউছার (১৮), বাইসাইকেল চালক আঃ হাই মহাজন(৪৫), যাত্রী আঃ কাইউম (৪৫) ও সজিব (২২)।

আহতের স্বজনরা জানান, উপজেলার হাজীর হাট ইউনিয়নের ভূইয়ার হাট ব্রিজ মোড়ে অতিক্রম করার সময় মোটরসসাইকেল ও বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেলে একজন যাত্রি ও বাইসাইকেলের পেছনেও একজন ছিলেন।  দূর্ঘটনার পর এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মনপুরা সদর হাসপাতালে নিয়ে আসে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সহকারী ডাঃ ইকবাল হোসেন জানান, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর বিধায় মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য ভোলায় পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই