তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

একটি হারানো বিজ্ঞপ্তি

একটি হারানো বিজ্ঞপ্তি
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
মো: নজরুল ইসলাম নামের একজন মানসিকভাবে অসুস্থ্য ব্যক্তি নিখোঁজ হয়েছে। তার বয়স আনুমানিক ৫৯ বছর।গায়ের রং শ্যমলা, হালকা-পাতলা স্বাস্থ্য, মাথার চুল : কালো, মুখে দাড়ি আছে উচ্চতা: ৫.৪ ফুট। ময়মনসিংহের আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।নজরুল ইসলামের পিতার নাম:মোঃ সিরাজ উদ্দিন। ঠিকানা - গ্রাম: পাল গাঁও (কামারিয়), ডাকঘর: তামাট বাজার, থানা: ভালুকা, জেলা: ময়মনসিংহ।

সকাল ৫ টার সময় পালগাঁও [কামারিয়া] গ্রামের নিজ বাড়ীর পাশে থেকে নিখোঁজ হয়েছে। লোকটি বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোর সন্ধান পায়নি।হারানোর সময় তার পরনে ছিল শুধুমাত্র একটি লুঙ্গি,। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে উপরোক্ত ঠিকানায় অথবা নিন্ম লিখত ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।ফোন- ০১৭২৩২৫০৪৫১, ০১৭৩২৩১৩১১৪



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই