তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এতিমখানায় ফুটবল উপহার দিলেন সাবেক চেয়ারম্যান

কালিয়াকৈরে এতিমখানায় ফুটবল উপহার দিলেন সাবেক চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি এম এ আলীম কান্দাপাড়া, চন্ডিতলা, কামারিয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও  এতিমখানায় ফুটবল উপহার দিলেন। এটা শুধু উপহার নয় অনুভূতির আদান প্রদান।

জানা যায়, প্রতিদিন একটি নষ্ট ফুটবল দিয়ে ওই মাদ্রাসার ছেলে মেয়েদের খেলা করতে দেখেন ওই সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম। বিষয় টি তার মনে দাগ কেটে যায়। মনে পড়ে যায় ছেলেবেলার কথা। তার অনুভূতি থেকেই ওই মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে তুলে দেন ফুটবল টি। এসময় উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বিল্লাল হোসেন টুটুল প্রমুখ।

সাবেক চেয়ারম্যান এম এ আলীম বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের মানষিক বিকাশ ঘটায়। আমি আমার ইউনিয়নের প্রতিটি প্রতিষ্ঠানে প্রয়োজন মতো খেলার সামগ্রী উপহার দিতে চাই।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই