তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত

বোনের বিয়ের ফুল আনতে গিয়ে যশোরে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
যশোরের ঝিকরগাছায় ট্রাকের ধাক্কায় বোনের বিয়ের ফুল আনতে যাওয়া মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছে। বুধবার (১১ আগস্ট) দুপুরদেঢ় টার দিকে যশোর বেনাপোল সড়কের বেনেয়ালী মোড়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে।নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন হোসেন (১৯), মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২০) ও একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছেলে তৌহিদুল ইসলাম (১৪)।

পুলিশ জানায়, আগামীকাল বৃহস্পতিবার (১২ আগস্ট) নিহত জীবন হোসেনের বোনের বিয়ে। এ উপলক্ষে তারা তিনজন যশোর থেকে মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে ফুল আনতে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যান। আর যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনের মৃত্যু হয়।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যুর বিষয়টি জেনেছি। ঘাতক ট্রাক নিয়ে চালক পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন টিকিৎসক মেহজাবিন মুক্তি জানান,তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মাথায় আঘাত লাগার কারণে তাদের মৃত্যু হয়েছে। আর জীবন হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই