তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুরকানিয়া মাদ্রাসার শুভ উদ্ভোধন

নান্দাইলে মরহুম হাসান আলী ভূইঁয়া ফুরকানিয়া মাদ্রাসার শুভ উদ্ভোধন
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের দক্ষিণ রাজাবাড়িয়া গ্রামে শুক্রবার (১৩ই আগষ্ট) বাদ জোহর সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. তফাজ্জল হোসেন ভূইঁয়ার আর্থিক সহযোগিতায় তাঁর মরহুম পিতা হাসান আলী ভূইঁয়ার নামে ফুরকানিয়া মাদ্রাসার শুভ উদ্ভোধন করেন বিশিষ্ট আলেম হয়রত মাওলানা মুফতি আব্দুল হাসিম।

এ উপলক্ষে সমাজ সেবক মো. নূরুল ইসলাম ভূইঁয়ার সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. আব্দুর রাশিদ মিয়া, জমিস উদ্দিন, মাসুদ রানা, ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী রবিন ফকির, শামছুল হক, ফজলুল হক ও শহিদ মিয়া। আলোচনা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্য সৌদি প্রবাসী সমাজ সেবক মো. তফাজ্জল হোসেন ভূইঁয়া ৫লক্ষ টাকা অনুদানের মাধ্যমে “মরহুম হাসান আলী ভূইঁয়া ফুরকানিয়া মাদ্রাসা” নামে একটি আধা পাকা ঘর নিমার্ণ করে দিয়েছেন। এলাকাবাসী তফাজ্জল হোসেন ভূইঁয়ার প্রতি গভীর কৃতজ্ঞা প্রকাশ সহ মাদ্রাসাটি পরিচালনায় সার্বিক সহযোগিতা কামনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই