তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রতিযোগিতা

রাণীনগরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
নওগাঁর রাণীনগরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রচনা, চিত্রাঙ্কন, সংগীত, কবিতা আবৃত্তি ও ৭মার্চের ভাষন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ্যে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। যার মধ্যে শনিবার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন বয়সের শিক্ষার্থীদের নিয়ে রচনা, চিত্রাঙ্কন, সংগীত, কবিতা আবৃত্তি ও ৭ই মার্চের ভাষন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় রচনা বিভাগে ১৬জন, চিত্রাঙ্কন বিভাগে ২০জন, সংগীত (একক) বিভাগে ১০জন, কবিতা আবৃত্তি বিভাগে ১৫জন ও ৭মার্চের ভাষন বিভাগে ১৫জন প্রতিযোগিতা অংশগ্রহণ করে। আগামীকাল রবিবার ১৫আগস্ট জাতীয় শোক দিবসে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে আনুষ্ঠানিক ভাবে পুরস্কার তুলে দেওয়া হবে। পরবর্তিতে উপজেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগিরা জেলা, বিভাগীয় ও কেন্দ্রীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পাবে। শনিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রতিযোগিতা সার্বক্ষনিক ভাবে পরিদশন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, এজিএম সাইদি সবুজ খাঁন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমান্ত কুমার মাহাতো বলেন বঙ্গবন্ধুর জীবনাদর্শ বর্তমান প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যেন বর্তমান প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শ, ত্যাগ ও দেশের মানুষের প্রতি তার ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে বড় হতে পারে। এছাড়াও ছোটদের পাশাপাশি আমাদের সকলের বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ এই তিনটি জিনিসকে বুকে ধারন, লালন ও পালন করতে হবে তবেই আমরা জাতির পিতার স্বপ্নের লাল সবুজের বাংলাদেশ বির্নিমান করতে পারবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই