তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাল্যবিবাহ বন্ধ করলেন নির্বাহী কর্মকর্তা

কালিয়াকৈরে বাল্যবিবাহ বন্ধ করলেন নির্বাহী কর্মকর্তা
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার  বোয়ালী ইউনিয়নে পাবুরিয়া চালা এলাকায় সোমবার রাতে বাল্যবিবাহ বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

উপজেলা নির্বাহী অফিসার,তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান,  উপজেলা বোয়ালী ইউনিয়নের পাবুরিয়া চালা  এলাকায় সোমবার রাতে আলতাব হোসেনের মেয়ের সাথে শ্রীপুর উপজেলার বারতোপা এলাকার আনোয়ার ইসলামের ছেলের বাল্যবিবাহ হচ্ছে। এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাল্যবিবাহ বন্ধ করে দেওয়া হয়। এবং মেয়ের বাবা মুচলেকা দেন সে তার মেয়েকে বাল্যবিবাহ দিবেনা। মেয়েটি স্থানীয় স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আহমদ রেজা আল মামুন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা সিএ নুরুজ্জামান, স্থানীয় মেম্বারসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই