তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফেইসবুক ভিত্তিক সংগঠন ছবির হাটের বর্ষপূর্তি

গৌরীপুরে ফেইসবুক ভিত্তিক সংগঠন ছবির হাটের বর্ষপূর্তি পালিত
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরের ফেইসবুক ভিত্তিক জনপ্রিয় সংগঠন 'রাজগৌরীপুর ছবির হাট'র প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে।এ উপলক্ষে ১৭  আগষ্ট (মঙ্গলবার) বিকেলে ৫ টায় মুক্তিযোদ্ধা সংসদের হল রুমে কেক কাটা, আলোচনা সভা ও প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ছবির হাটের প্রতিষ্টাতা চিফ এডমিন সাংবাদিক আবু কাউছার চৌধুরী রন্টি‘র সভাপতিত্বে ও সাংবাদিক শেখ বিপ্লবের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ। বিশেষ অতিথির আসন গ্রহণ করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম ও গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম। আরও বক্তব্য রাখেন- ভাস্কর এম এ মাসুদ, প্রতিযোগী আব্দুল হান্নান জনি প্রমুখ।

আলোচনা শেষে কেক কাটা ও বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।উই লাভ রাজগৌরীপুর ইভেন্টে ক্যাটাগরি মোবাইলে প্রথম স্থান অধিকার করেন আব্দুল হান্নান জনি, ২য় স্থান অধিকার করেন উষান ঋতু ও ৩য় স্থান-জান্নাতুল ইসলাম প্রান্তি। এ ক্যাটাগরি ক্যামেরায় প্রথম স্থান অধিকার করেন, আব্দুস সাকিন, ২য় স্থান অধিকার করেন উত্তম পাল,৩য় স্থান অধিকার করেন প্রান্ত সরকার। বিশেষ পুরস্কারে পুরস্কিৃত হন ইফতেখার খান প্রতিক ও এস বি বৃষ্টি। থিম প্রতিযোগিতা ১০টি ইভেন্টের প্রথম থিম ফুল- প্রথম স্থান অধিকার করেন হুমায়ুন কবির বিদ্যুৎ, ২য়- মোজাম্মেল হক, ৩য়- তানজিলা মুনমুন কনক। থিম প্রাইমারী স্কুল- ১ম রাকিবুল হাসান রিজন, ২য়- মোঃ তরিকুল ইসলাম, ৩য়- আফরিনা নূর ঐশী। থিম রেশমি চুড়ি ও ঘড়ি, ১ম স্থান- মিফতাহুল জান্নাত শান্তা, ২য়- শাহিদা আক্তার হিয়া, ৩য়- ফাতেমা সুলতানা পরশমনি। থিম আমার প্রিয় রাস্তা- ১ম- মাহামুদুল খান সানি, ২য়- ফয়জুন্নাহার লিয়া, ৩য়- রওশান জাহার অর্না। থিম আকাশ, ১ম হন- জাকিয়া সুলতানা, ২য়- ইশতিয়াক খান, ৩য়- মোঃ তানজিন আহাম্মেদ। থিম সাঁকো- ব্রীজ, ১ম তৌহিদুল ইসলাম, ২য়- তরিকুল ইসলাম। থিম ঐতিহাতিক ভবন- ১ম আরিয়ান ইসলাম অরণ্য, ২য়- রিমা রানী পাল, ৩য়- মিফতাহুল জান্নাত শান্তা। থিম নদী নালা খাল- ১ম জান্নাতুল ইসলাম প্রান্তি, ২য়-আরাফাত রহমান সিয়াম, ৩য়- অনিক এস। থিম গ্রামীণ দৃশ্য-১ম- সায়মা আফরিন তিথি, ২য়- সানজিদা ইসলাম তাইতি, ৩য়-বসাজ্জাদ হোসেন অনিক। থিম ভোজন বিলাশ, ১ম- সামিহা আফরোজ, ২য়- ফাহমিদা আহাম্মেদ অশিন ও যৌথ ভাবে ৩য় হয়েছেন- লিজা জামান ও শামীমা খানম। কুইজ প্রতিযোগিতায় ১৯ জনকে পুরস্কৃত করা হয়েছে তারা হলেন- আজিজুল ইসলাম শরিফ, সাদিয়া হক বৃষ্টি, আফরিনা নূর ঐশী, আলী আশরাফ আবির, ক্যাডেট হিমেল আহাম্মেদ, কাদেরি কিবরিয়া, নওশিন ঈশা, সাজন আল হাসান, উলফাত খান তুলি, রাকিবুল ইসলাম রাব্বি, রুবাইয়া সেজুতি, মোঃ তরিকুল ইসলাম, মোঃ আবির চৌধুরী, বুশরা রুপন্তি, মোজাম্মেল হক, জান্নাত মিম, আইরিন প্রনি, আরাফাত রহমান সিয়াম ও ফরহাদ হাসান সিহাব। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই