তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুইজন বীরমুক্তিযোদ্ধার মৃত্যুতে শোকসভা

নান্দাইলে দুইজন বীরমুক্তিযোদ্ধার মৃত্যুতে শোকসভা
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় একই দিনে প্রয়াত হাজ্বী গাজী আব্দুস সালাম ভূঞা বীর প্রতীক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভুইয়ার স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের আয়োজিত উক্ত শোকসভায় সভাপতিত্ব করেন মনোয়ার হোসেন মাষ্টার।

সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক এ.হান্নান আল আজাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল উপজেলা ভাইস-চেয়ারম্যান সারোয়ার জাহান জিটু, নান্দাইল উপজেলার জাসদের সভাপতি আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা সন্তান ময়মনসিংহ জেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও মুক্তিযুদ্ধার সন্তান মোঃ শাহআলম, রেজাউল করিম শরিফ, সমাজ রুপান্তর সাংস্কৃতিক সংঘের ময়মনসিংহ জেলা কমিটির প্রতিষ্টাতা ইমতিয়াজ আহমেদ, বিশিষ্ট কলামিস্ট সাইদুর রহমান, নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি সভাপতি জাকির হোসেন ভূইয়া, প্রভাষক ফারুক মিয়া, মিজানুর রহমান ভূইয়া, আকরাম হোসেন, রফিকুল ইসলাম মোড়ল, শাহজাহান ফকির, সারোয়ার জাহান রাজীব, মুক্তিযোদ্ধার সন্তান শফিকুল ইসলাম শফিক, খোকন, দূর্নীত দমন প্রতিরোধ কমিটির সদস্য জুয়েল, ইঞ্জিঃ রিসালাত ইসলাম টিপু সহ প্রমুখ। পরিশেষে মুক্তিযোদ্ধাদের আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই