তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ২৮ উদ্যোক্তার মাঝে এসএমই ঋণ বিতরন

মনপুরায় ২৮ উদ্যোক্তার মাঝে বিআরডিবি'র এসএমই ঋণ বিতরন
[ভালুকা ডট কম : ২৬ আগস্ট]
"এসেছে পল্লীর শুভ দিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় বিআরডিবি'র উদ্যোগে এসএমই ঋণ বিতরন করা হয়েছে। কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও মাঝারি ২৮ উদ্যোক্তার মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা হিসেবে ৫৫ লক্ষ টাকার ঋণ বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কার্যালয় মিলনায়তনে এসব ঋণ বিতরন করা হয়।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় ঋণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি’র জেলা উপ-পরিচালক মোঃ কামরুজ্জামান সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।এসময় ১৫ উদ্যোক্তার প্রত্যেককে ২ লক্ষ ৫০ হাজার টাকার চেক, ৫ উদ্যোক্তার প্রত্যেককে ২ লক্ষ টাকার চেক, ৬ উদ্যোক্তা ১ লক্ষ ৫০ হাজার টাকার চেক ও ২ উদ্যোক্তা প্রত্যেককে ১ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

ঋণ বিতরন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, আজকের কৃষি,মৎস্য,প্রাণী সম্পদ,কুটির শিল্পের বিকাশ বিআরডিবির হাত ধরে যাত্রা শুরু হয়। বিআরডিবি প্রশিক্ষণ দিয়ে মানুষকে সচেতন করে বাল্যবিয়ে, মাদক, যৌতুক, ইভটিজিং, জঙ্গিবাদ,সন্ত্রাসমুক্ত বাংলাদেশ বির্নিমানে অগ্রণী ভূমিকা পালন করছে।

এছাড়াও বিআরডিবির ডিপটিউবওয়েল, সার, বীজ ও ফসল উৎপাদনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, সাবেক ইউসিসি চেয়ারম্যান মোঃ নিজাম মিয়া প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই