তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেরে-বাংলা স্মৃতি পদক পেলেন মনপুরার আবদুল বাছেত

শেরে-বাংলা স্মৃতি পদক পেলেন মনপুরার আবদুল বাছেত
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা স্মৃতি পদক-২০২১ পেলেন ভোলার মনপুরা উপজেলার ছমেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল বাছেত। জাতীয় শোক দিবস ও পদক প্রদান অনুষ্ঠানে কেন্দ্রিয় শেরে-বাংলা এ কে ফজলুল হক পরিষদ তাকে এই পদক প্রদান করেন।

শনিবার (২৮ আগস্ট) বিকেল ৫ টায় রাজধানীর সেগুনবাগিচায় কচি-কাঁচার মেলা মিলনায়তনে এই পদক প্রদান করা হয়।এসময় জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদের উপদেষ্টা লায়ন মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ধর্ম বিষয়ক কেন্দ্রীয়  উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী।

পদক প্রদান অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মেদ।এছাড়াও এবছর বিশেষ অবদানের জন্য জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন, জুড়ী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম সহ দশ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে এ পুরস্কার প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই