তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিশুকে ধর্ষণ চেষ্টা,বৃদ্ধ আটক

নওগাঁয় মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ চেষ্টা,বৃদ্ধ আটক
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
নওগাঁ সদরে ৪বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আনার আলী মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে আটক করে। আটক আনার আলী মন্ডল সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নের চাকলা (স্কুল পাড়ার) গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকেলের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠিদের সঙ্গে খেলা করছিল। বিকেলে ৫টার দিকে শিশুটির মা গ্রামের মোড়ের একটি দোকানে নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে যান। আর এ সুযোগ প্রতিবেশি আনার আলী মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে ফুসলিয়ে বাড়ি ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে শিশুটির মা সোমবার সকাল ১০টায় নওগাঁ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর দুপুর ১টার দিকে অভিযুক্ত আনার আলী মন্ডলকে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নেয়া হয়।

শিশুটির মা অভিযোগ করে বলেন, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দূর্বল মনে হচ্ছিল। এছাড়া প্রস্তাব করতে গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। বিষয়টি অস্বাভাবিক মনে হওয়ায় জিজ্ঞেস করা হলে আনার আলী তাকে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে বাড়ি নিয়ে খারাপ করেছে বলে জানায়।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। মামলার পর আসামী আনার আলী মন্ডলকে আদালতে সোপর্দ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই