তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পীরের বাড়ি থেকে চুরি হওয়া চাল উদ্ধার

ভালুকায় পীরের বাড়ি থেকে চুরি হওয়া চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার হবিবরবাড়ি এলাকার গফুর মৌলভীর পীরর বড় ছেলে শাহাব উদ্দিনের বাড়ি থেকে নেত্রকোণা থেকে চুরি হওয়া ১২২বস্তা চাল পুলিশ রোববার সন্ধ্যায় উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ৪জনকে আটক করে। আটককৃতরা হলেন হলেন, মোঃ আনোয়ার (৬৫) আতাবুল (৩০) শরিফুল ইসলাম (২৬) আরজ আলী (৩০)।

জানা যায়, ৩১ আগস্ট রাতে নেত্রকোণার আটপাড়া উপজেলার মেসার্স আবু সাঈদ অটো রাইস মিল থেকে ২০টন চাউল ট্রাকে করে গাজীপুর জেলার জয়দেবপুর বাজার একটি চালের আড়ৎ বিক্রির জন্য এ পাঠানো হয়। পরে ওই চাউল জয়দেবপুরের আড়ৎ এ না নিয়ে ভালুকা উপজেলার হবিরবাড়ী এলাকার একটি চক্র মাধ্যমে ট্রাক চালক আলামিন স্থানীয় চাল ব্যবসায়ীদের কাছে বিক্রি করে দেন।

এ ঘটনায় মিল মালিক ট্রাক চালকসহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে আটপাড়া থানায় একটি অভিযোগ দেন। আটপাড়া থানার এসআই আবু তালেব ও এসআই শামসুল হকের রোববার (৫ই সেপ্টেম্বর) সন্ধ্যায় ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকার গফুর মৌলবী পীরের ছেলে শাহাবুদ্দিন ঘর থেকে ৩৫ বস্তা ও মাজারের সামনের দোকান থেকে ২৬বস্তা মোট ৬১ বস্তা চাউল উদ্ধার করেন। তবে শাহাবুদ্দিন পীরের খাতায় ১০৫ বস্তা চাউলের তথ্য পাওয়া গেছে। বাকী চাল ইতোমধ্যেই বিক্রি করা হয়ে গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই