তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে যানঝট নিরসনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শ্রীপুরে যানঝট নিরসনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা হাইওয়ে থানার উদ্যোগে পৌরসভার মাওনা চৌরাস্তার যানজট ও অবৈধ ফুটপাত নিরসনকল্পে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে মাওনা হাইওয়ে থানা কার্যালয়ে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনের সভাপতিত্বে বক্তরা দীর্ঘদিনের মাওনা চৌরাস্তায় অনিয়ন্ত্রিত গাড়ি পার্কিং, পথচারিদের চলার রাস্তা বন্ধ করে অস্থায়ী টং দোকান ও সৃষ্ট যানজটে সাধারণ মানুষের চরম ভোগান্তির কথা তুলে ধরেন।

শ্রীপুর উপজেলা ভাইস চেযারম্যান মাহতাব উদ্দিন বলেন, মাওনা হাইওয়ে থানার উদ্যোগে জরুরি ভিত্তিতে যানজট নিরসনে কাজ করলে শ্রীপুরবাসী যানজট থেকে মুক্তি পাবে। পুলিশ ইচ্ছে করলেই যানজট নিরসন করতে পারে। গত ২/৩ দিন ধরে মাওনা চৌরাস্তায় পুলিশের কড়াকড়ি নজরধারির কারণে এখন যানঝট একভারে কমে গেছে। আমরা আশা করি পুলিশের এই অভিযান অব্যাহত থাকলে যানঝট থেকে মুক্ত থাকবো ইনশাআল্লাহ।

মাওনা হাইওয়ে থানার (ওসি) কামাল হোসেন বলেন, সবার কথাগুলো আমি নোট করেছি। সমস্যাগুলোর সমাধান দ্রুত বাস্তবায়ন করতে চাই। এজন্যে সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর  হাবিবুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, পৌর ৮ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি আবুল কালামসহ শ্রীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই