তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্ধোধন

ভালুকায় স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্ধোধন
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ভালুকায় স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় নির্বাচন অফিসের উদ্যোগে বৃহস্পতিবার সকালে ভালুকা পাইলট উচ্চবিদ্যালয় মাঠে স্মাটকার্ড মানুষের হাতে তুলে দিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। এ সময় সাধারণ মানুষ লাইনে দাঁড়িয়ে তাদের স্মার্টকার্ড গ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোহাম্মদ সারোয়ার জাহান ও উপজেলা নির্বাচন অফিসার মাহমুদুল হাসান,ভালুকা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী প্রমুখ। উল্লেখ্য, ভালুকা উপজেলায় দুই লাখ ৯৮ হাজার স্মার্টকার্ড বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই