তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন

স্বাধীন বাংলায় আধুনিক শিক্ষার সূচনা করেছেন বঙ্গবন্ধু-এমপি হেলাল
আত্রাইয়ে মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন স্বাধীন বাংলায় আধুনিক শিক্ষার সূচনা করেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলোই শেষ করার চেস্টা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সরকারের আমলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান আইসিটি সুবিধা সম্পন্ন আধুনিকমানের চারতলা ভবন পাচ্ছে। এই ধারাবাহিকতাগুলো ধরে রাখার জন্য উন্নয়নের প্রতিক নৌকার কোন বিকল্প নেই।

তিনি নওগাঁর আত্রাইয়ে বান্দাইখাড়া দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। উক্ত অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম, রাণীনগর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, হাটকালুপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার, রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, ইউপি আ’লীগ সভাপতি আমজাদ হোসেন, সম্পাদক আফজাল হোসেন, মাদ্রাসা কমিটির সভাপতি নবাব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই