তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৪ লক্ষাধিক টাকা আত্মসাত,থানায় অভিযোগ

মাদ্রাসায় চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে
নান্দাইলে ৪ লক্ষাধিক টাকা আত্মসাত,থানায় অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের নারায়নপুর গ্রামের ফরিদ মিয়া তার স্ত্রী শারমিন আক্তার চাচাতো বোন শাহানাজ পারভিন ও চাচাতো ভাই মোজ্জাহিদুল ইসলামকে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসায় চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ১৫ মাস পূর্বে নান্দাইল পৌর এলাকার কাকচর গ্রামের জনৈক রাকিবুল আজাদ সজিব বিভিন্ন সময়ে তাদের কাছ থেকে ৪লাখ ২২হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানাগেছে, উক্ত রাকিবুল আজাদ সজিব তাদেরকে কোন চাকুরী দিতে না পেরে সমদয় টাকা আত্মসাত করার পায়তারা করে আসছে। উক্ত ঘটনা নিয়ে এলাকায় বেশ কয়েকটি শালিস দরবার হলেও রাকিবুল ইসলাম সজিব টাকা ফেরত দিবে বলে এবং দেই দিচ্ছি করে তালবাহানা করে আসছে। এব্যাপারে শারমিন আক্তারের স্বামী ফরিদ মিয়া নান্দাইল মডেল থানায় উল্লেখিত একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। যাহা বর্তমানে পুলিশের তদন্তাধীন রয়েছে।

এদিকে ফরিদ মিয়া উল্লেখিত টাকা ফেরত পাওয়ার দাবীতে নান্দাইলের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নান্দাইল প্রেসক্লাব সহ একাধিক স্থানে উল্লেখিত বিষয়ে অভিযোগ দায়ের করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই