তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্কুল শিক্ষক কর্তৃক শিশু ধর্ষনের অভিযোগ

নান্দাইলে স্কুল শিক্ষক কর্তৃক শিশু ধর্ষনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই গ্রামের নূরুল ইসলাম (৬০) নামে এক স্কুল শিক্ষক কর্তৃক আট বছরের শিশুকে ধর্ষণের গুরুতর অভিযোগ উঠেছে। অভিযুক্ত শিক্ষক সিংদই  গ্রামের মৃত সহা মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, গত এক সপ্তাহ পূর্বে শিক্ষক নুরুল ইসলাম তাঁর প্রতিবেশী’র আট বছরের শিশুকে আমড়া খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের ভিতর দরজা লাগিয়ে যৌনচারিতা করে। শিশুটির বাবা একজন রিকশা চালক গাজীপুরে থাকে। বর্তমানে শিশুটি প্রতি ঘন্টায় অন্তত বিশবার প্রস্রাব করে। নিয়মিত খাওয়া-দাওয়া ও হাট-চলা করতে পারছেনা। তবে শিশুটিকে যৌনচারিতার করার বিষয়টি শিশু নিজেই প্রতিবেশী এক শিশুকে বলার সময় শিশুর ১১ বছর বয়সী ভাই শোনে তারঁ মাকে বিষয়টি জানায়। এতে শিশুটির মা উক্ত শিক্ষক নুরুল ইসলামের বাড়িতে গিয়ে শিক্ষকের স্ত্রীকে ঘটনাটি জানালে উল্টো গালিগালাজ করে তাড়িয়ে দেয়।

রোববার (১২ সেপ্টেম্বর) শিশুটির বাবা বাড়িতে এলে তাঁর মা বিষয়টি খুলে বলে। এমনকি তারা উক্ত শিক্ষকের বাড়িতে গিয়ে সকলকে ঘটনা সম্পর্কে অবগত করলেও তারা বিষয়টি তেমন গুরুত্ব দেয়নি। কিন্তু শিক্ষকের পরিবার-পরিজন সহ সাবেক মেম্বার আঃ রশিদ তারা শিশুটির বাবাকে প্রথমে ৩ হাজার পরে ৫ হাজার টাকা নিয়ে চুপ থাকতে বলে। পরবর্তীতে সোমবার শিশুটির বাবাকে শিশুটিকে চিকিৎসার জন্য নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে বিস্তারিত জেনে কর্তব্যরত চিকিৎসক নান্দাইল থানায় অবহিত করেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে দীর্ঘ সময় থানায় মেয়েকে জিজ্ঞেসাবাদের পর রাত সারে নয়টার দিকে পুলিশ সুচিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আঃ কাইয়ুম জানান, আমি ঢাকা ছিলাম এলাকায় এসে লোকমুখে ঘটনা শুনেছি। এবিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান জানান, ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে,আসামীকে গ্রেফতারে অভিযানে পুলিশ মাঠে রয়েছে। #

    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই