তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চার দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন

চার দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
চার দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন করেছে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ জেলা শাখা। বুধবার শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের জেলা আহবায়ক আকতার বুলবুল আহম্মেদের সভাপতিত্বে সদস্য সচিব জাকারিয়া মন্ডল, সদস্য রাহাত কামাল, চন্দন দেব, জাহাঙ্গীর আলম, নিজামুল হকসহ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা  চলমান চার বছর মেয়াদী ইঞ্জিনিয়ারিং কোর্সকে ৩ বছরে রুপান্তরে শিক্ষা মন্ত্রনালয়ের অযৌত্তিক ও আত্নঘাতি বন্ধ করা এবং এই কোর্সকে আরো আধুনিকায়ন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের স্পেশাল ইনক্রিমেন্ট প্রদান, পদোন্নতি কোটা ৫০%, প্রাইভেট সেক্টরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের নূন্যতম বেতন নির্ধারসহ ডিগ্রী ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ার অনুপাত ১:৫ রেখে অর্গানোগ্রাম প্রদানসহ চারদফা দাবি তুলে ধরেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই