তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘি উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন

আদমদীঘি উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
বুধবার বগুড়ার আদমদীঘি উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্ধোধনে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে করা হবে।

তিনি আরোও বলেন,স্থানীয় পর্যায়ে এই নির্বাচনে কোন প্রকার যেন বিশৃঙ্খলা না ঘটে সে ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীসহ সকলকে সর্তক থাকতে হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন এলাকায় প্রার্থী ও সমর্থকদের মাঝে অনেক সমস্যা সৃষ্টি হতে পারে সে বিষয়ে স্থানীয় প্রশাসককে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখতে হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোথাও কোন বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর ভাবে তা মোকাবেলা করা হবে। কোন দুস্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না। ইউনিয়ন পরিষদ নির্বাচন  সুষ্ঠ, নিরপেক্ষ ও অবাধ করতে সম্পন্ন ভাবে প্রস্তুত নির্বাচন কমিশন। স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিয়ে ব্যাংক একাউন্টট, অনলাইন কার্যক্রম, বিদেশগমন সহ ২২টি কাজের ব্যবহৃত করা যাবে।

এ উপলক্ষে এক আলোচনা সভা আদমদীঘির সান্তাহার এইচএ পৌর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বগুড়া জেলার অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট সালাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মোঃ ফজলুল কাদের, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্তি পুলিশ সুপার মোতাহার হোসেন, বগুড়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরান রউফ, ওসি জালাল উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই