তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যুবকের কিল-ঘুসিতে হোটেল মালিকের মৃত্যু

কালিয়াকৈরে  ছিকারেট ধরানোর জন্য ম্যাচ না দেওয়ায় যুবকের কিল-ঘুসিতে হোটেল মালিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে ছিকারেট ধরানোর জন্য ম্যাচ না দেওয়ায় রিপন হোসেন (৩৫) নামে এক যুবকের এলোপাতাড়ি কিল-ঘুসিতে  মিনহাজ উদ্দিন মিনু(৫০) নামে এক হোটেল মালিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বিকালে উপজেলার ডালজোড়া ইউনিয়নের দেওয়ার বাজারে এঘটনা ঘটে।

জানা যায়,  শনিবার বিকালে উপজেলার দেওয়ার গ্রামের অনু সরকারের পুত্র রিপন সরকার পার্শ্ববতি  দেওয়ার বাজারের হোটেল ব্যবসায়ী মিনহাজ উদ্দিন মিনুর কাছে ছিকারেটে আগুন ধরানোর জন্য একটি ম্যাচ চায়। এসময়  ম্যাচ না দেওয়ায় বখাটে রিপন সরকার ও তার সহযোগী তুহিন (২৫) হোটেল মালিক মিনহাজকে এলোপাতাড়ি কিলঘুসি মারতে থাকে। কিলঘুসির একপর্যায়ে মিনহাজ মৃত্যুর কোলে ঢলে পড়ে। নিহত মিনহাজ উদ্দিন মিনু উপজেলার ডালজোড়া ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের হোসেন আলীর  পুত্র।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় থানায় মামলা  দায়েরের প্রস্তুতি চলছে।  কালিয়াকৈর থানার ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী   বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই