তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল হাইওয়ে থানা পুলিশের সাঁড়াশি অভিযান

নান্দাইল হাইওয়ে থানা পুলিশের সাঁড়াশি অভিযান
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
নিরাপদ সড়ক ও যানজট নিরসনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন নান্দাইল হাইওয়ে থানা পুলিশ। দিন দিন নিষিদ্ধ যান চলাচল বেড়ে যাওয়ার কারনে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক হাইওয়ে সড়কের বিভিন্ন পয়েন্টে নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ খান সঙ্গীয় ফোর্স সহ এই অভিযান পরিচালনা করা হয়।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ খান জানান, অদ্য ১৮/০৯/২০২১ খ্রি. তারিখ হইতে আঞ্চলিক মহাসড়কে থ্রি হুইলার মুক্ত করতে সাড়াঁশি অভিযানে নেমেছে নান্দাইল হাইওয়ে থানা পুলিশ। আঞ্চলিক মহাসড়কে থ্রী হুইলার যানবাহন চলাচল সম্পূর্ণ নিষিদ্ধ থাকার পরও পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন শাখা-প্রশাখা ও সংযোগ সড়কসহ মহাসড়কে থ্রী হুইলার চলাচল করে। নিষিদ্ধ এই যন্ত্রদানবের কারণে আঞ্চলিক মহাসড়কে মাঝে মধ্যে দুর্ঘটনা সংঘটিত হচ্ছে।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ খান জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আঞ্চলিক মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত থ্রি হুইলার দমনে এই অভিযান অব্যাহত থাকবে। ইতোমধ্যেই নান্দাইল হাইওয়ে থানা পুলিশ কর্তৃক আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রম যেমন, মাইকিং, লিফলেট বিতরণ, পরিবহন শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা ইত্যাদি কার্যক্রমের ফলে আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনা এবং থ্রি হুইলারের সংখ্যা অনেকটাই কমে যাচ্ছে। নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ নান্দাইল হাইওয়ে থানার এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে অভিযান অব্যাহত রাখার দাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই