তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হাওরের মধ্য থেকে মহিলার লাশ উদ্ধার

নান্দাইলে হাওরের মধ্য থেকে মহিলার লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে ইয়াসমীন আক্তার (২৮) নামে এক মহিলার লাশ উদ্বার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। শনিবার দিবাগত রাত ৮টায় উপজেলার গাংগাইল ইউনিয়নের সীমান্তবর্তী চরশ্রীরামপুর ও মদনপুর  হাওরের মধ্য থেকে মহিলার লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) মো. ওবায়দুর রহমান জানান, মহিলাটির বুকে ও পিটে ছুরির আঘাতের চি‎হ্ন দেখা গেছে। স্থানীয় সূত্রে জানাগেছে, ইয়াসমীন আক্তার নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর গ্রামের মো. সাদ্দাম হোসেনের স্ত্রী। তাঁর বাবার বাড়ি কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের সোহাগপুর গ্রামে। কে বা কাহারা ইয়াসমীন আক্তারকে হত্যা করে হাওরের মধ্য ফেলে চলে যায়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি এবং থানায় কোন মামলা নথিভূক্ত করা হয়নি।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই