তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিবতরণ

ভালুকায় কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিবতরণ
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ভালুকায় শনিবার (১৮সেপ্টেম্বর) বিকালে উপজেলা কৃষি অফিসের আয়োজনে প্রনোদনা হিসেবে ১৩০ জন প্রান্তিক কৃষকদের মাঝে খরিপ মৌসুমের জন্য বীজ ও সার বিতরণ করা হয়েছে।

এসময় কৃষকদের মাঝে উপকরন বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। এর আগে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালামা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন জাহান।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী,সহ-দপ্তর সম্পাদক আফতাব মাহাবুব,ময়মনসিংহ জেলা কৃষকলীগ দপ্তর সম্পাদক মোস্তফা কামাল,উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মহনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা উপকারভোগী কৃষকবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই