তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

তজুমদ্দিনে ডিবি’র অভিযানে ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ দুই ব্যবসায়ীকে আটক করেন। পরে আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা হাজতে প্রেরণ করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর আড়াইটায় উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোঃ আলী ফরাজী বাড়ীর দরজায় সৈয়দ রেজাউল করিম হাফিজিয়া মাদ্রাসার উত্তর পূর্বকোনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন ভোলা জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ আসাদুজ্জামান খান তার সঙ্গীয় ফোর্স নিয়ে। এ সময় শম্ভুপুর ৯নং ওয়ার্ডের কোড়ালমারা গ্রামের মোঃ হারুন মিঝির ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ রাকিব মিঝি (২৫) ও একই এলাকার নুরুজ্জামান ফরাজীর ছেলে মোঃ শাহাবুদ্দিনকে (২৮) ১শত ৮০ পিজ ইয়াবাসহ আটক করেন। পরে ডিবি পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন, মামলা নং ০৫।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, জেলা গোয়েন্দা অফিসার অভিযান চালিয়ে মাদকসহ দুই চিহ্নিত ব্যবসায়ীকে আটক করে। পরে থানায় আইনী প্রকৃয়া সম্পন্ন করে ডিবি’র কাছে আসামীদের হস্তান্তর করলে তারা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই