তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ছেলের নির্যাতনের শিকার বাবা-মা

অভিযোগ দেয়ার ৯ দিনপরও ব্যবস্থা নেয়নি পুলিশ
শ্রীপুরে ছেলের নির্যাতনের শিকার বাবা-মা
[ভালুকা ডট কম : ২২ সপ্টেম্বের]  
নিজের বাড়ি ঘরের খাটের সঙ্গে মা'কে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনার ষাটোর্ধ নারী আনোয়ারা বেগম থানায় বিচার চাইতে লিখিত অভিযোগ দিয়েছেন গত ১৩ সেপ্টেম্বর। কিন্তু লিখিত অভিযোগ দায়ের ৯দিন অতিবাহিত হলেও ঘটনাস্থল তদন্তে যায়নি কোন পুলিশ। এদিকে থানায় অভিযোগ দেয়ার কথা জানাজানি হলে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় নির্যাতন কারী সন্তান আঃ রউফ।

ভুক্তভোগী নারী আনোয়ারা শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো.মোসলেম উদ্দিনের স্ত্রী। অভিযুক্ত আঃ রউফ ভুক্তভোগী আনোয়ারা ঔরসজাত সন্তান। থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর সকাল আটটার সময় সামান্য কথা-কাটাকাটি হয় অভিযুক্ত আঃ রউফের সাথে। এক পর্যায়ে অভিযুক্ত ছেলে আঃ রউফ তার মা আনোয়ারাকে খাটের সঙ্গে বেঁধে মুখে কসটেপ পেঁচিয়ে নির্যাতন করেন। তার শরিরে বিভিন্ন স্থানে আঘাত করে নীলাফুলা জখম করেছে। অভিযুক্ত ছেলে আঃ রউফ ব্যক্তিগত নাম্বারে একাধিকবার যোগাযোগ করে তার ফোন রিসিভ করেননি।

নির্যাতনের শিকার মা আনোয়ারা বলেন, ছেলের হাতে নির্যাতনের শিকার হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আজ ৯দিন চলে গেলেও পুলিশ যায়নি। এদিকে অভিযোগ দেয়ার পর থেকে আর-ও বেশি নির্যাতন মাত্রা বেড়েছে। তিনি আরও জানান, আজও থানায় আসছি বিচার চাইতে। আমার অভিযোগের তদন্তকারী র্কমর্কতা এসআই নাজমুল হকের সাথে একাধিকবার মোবাইলে যোগাযোগ করলে আমার পরিচয় দিলে ফোনটি কেটে দেয়। এখন ছেলের অত্যাচার বেড়ে দেয়ায় আমার বাম হাতের আঙ্গলটি ভেঙ্গে দেয়। টাকার অভাবে চিকিৎসা করতে পারছি না। নির্যাতনের শিকার নারীর স্বামী মোসলেম উদ্দিন বলেন, ছেলের অন্যায়ের প্রতিববাদ করলে আমাকে মারধর শুরু করে। কোন উপায় না পেয়ে থানায় আসছি। কিন্তু এত দিন হলেও পুলিশ যায়নি। বিচার না পেলে আত্মহত্যা ছাড়া তাদের দু'জনের আর কোন রাস্তা খোলা থাকবে না।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, এই অভিযোগ তদন্ত করার জন্য কোন পুলিশকে দেয়া হয়েছে, খোঁজ নিয়ে দ্রুত সময়ের মধ্যে পুলিশ পাঠানার ব্যবস্থা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই