তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

মান্দায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত
[ভালুকা ডট কম : ২৩ সপ্টেম্বের]
নওগাঁর মান্দায় মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শামীম আহমেদ(২৪) ও মটরসাইকেল চালক সানারুল ইসলাম (২৮) নামে দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট সংলগ্ন শ্রীরামপুর নামক স্থানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত পিকআপ চালক শামীম রাজশাহী মহানগনীর শাহমুখদুম থানার আব্দুস সালামের ছেলে এবং মটরসাইকেল চালক সানারুল জেলার নিয়ামতপুর উপজেলার সাবইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে। নিহতদের মরদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরন করেছে পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, আজ(বৃহস্পতিবার) সকালে মালটা বোঝাই একটি পিকআপ (ছোট ট্রাক) রাজশাহী থেকে নওগাঁর দিকে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক ও মোটরসাইকেল আরোহী নিহত হয়। থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই