তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে গ্রামীণ সড়কে তালবীজ রোপন

রায়গঞ্জে সেচ্ছা শ্রমের ভিত্তিতে গ্রামীণ সড়কে তালবীজ রোপন  
[ভালুকা ডট কম : ২৪ সপ্টেম্বের]
মটির ক্ষয়রোধ ও বজ্রোপাত নিয়ন্ত্রণের লক্ষে রায়গঞ্জে একটি গ্রামীণ সড়কে সেচ্ছা শ্রমের ভিত্তিতে তালবীজ রোপন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে প্রায় দিনব্যাপী রায়গঞ্জ-বাশুরিয়া ৪ কিলোমিটার সড়কের দুইধারে এক হাজার তালবীজ রেপন করা হয়।

শহীদ তিতুমীর কলেজের বিজ্ঞান বিভাগ ৪র্থ বর্ষের ছাত্র সেচ্ছাসেবী পরিবেশবাদী সংগঠন মুক্তজীবনের কার্যকরী সদস্য উপজেলার আটঘরিয়া গ্রামের বাসিন্দা তাজ উদ্দিনের নেতৃত্বে ঐ গ্রামের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্ররা এই কর্মসূচি বাস্তবায়ন করে।

কর্মসূচির উদ্বোধন করেন ধানগড়া ইউপির সাবেক চেয়ারম্যান ফিরোজ উদ্দিন খান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জীববৈচিত্র সংরক্ষণ ফেডারেশনের সহ-সভাপতি মুক্তজীবনের সভাপতি সাংবাদিক দীপক কুমার কর, রায়গঞ্জ প্রেসকøাবের সহ-সভাপতি আতিক মাহমুদ আকাশ, ধানগড়া মহিলা কলেজের প্রভাষক ফরিদুল ইসলাম, মন্য়োারুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই