তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন

রাণীনগরে শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ২৮ সপ্টেম্বের]
নওগাঁর রাণীনগরে বিশ্বজয়ী নন্দিতনেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন প্রধানমন্ত্রীর জন্মদিন থেকে নতুন করে তার আদর্শ ও নীতিকে বুকে ধারন করে বঙ্গবন্ধুর স্বপ্নের লাল সবুজের বাংলাদেশ বিনির্মানে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী বাংলাদেশ ও তার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য দিন-রাত কঠোর ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। শুধু প্রধানমন্ত্রী একক ভাবে পরিশ্রম করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়তে পারবেন না যদি আমরা বঙ্গবন্ধুর সৈনিক হয়ে কাধে কাধ মিলে কাজ না করি। দলীয় সাইনবোর্ড শরীরে জড়িয়ে ব্যক্তি স্বার্থ হাছিলের মিছিল করলে চলবে না। দেশ ও দশের কল্যাণেও আমাদের সবাইকে কাজ করতে হবে।

মঙ্গলবার উপজেলা পরিষদ সভাকক্ষে কেক কেটে জন্মদিবস উদযাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, উপজেলা দপ্তরের অন্যান্য কর্মকর্তা প্রমুখ।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এর আগে সাংসদ সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে দলীয় কর্মসূচির উদ্বোধন করেন। পরে সেখানে তিনি এক আলোচনা সভায় অংশগ্রহণ করেন। এসময় উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই