তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর জন্মদিনে অণুর উদ্যোগে দোয়া-মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফ হাসান অণুর উদ্যোগে দোয়া-মাহফিল
[ভালুকা ডট কম : ২৯ সপ্টেম্বের]
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণুর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯ টায় গৌরীপুর পৌর শহরে পাট বাজার এলাকায় শরীফ হাসান অণুর রাজনৈতিক কার্যালয়ে এ কর্মসূচী পালিত হয়। এতে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরার সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিন্টু, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ কালন, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নূর আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মশিউর রহমান কাউসার, সাবেক ছাত্রলীগ নেতা মোফাক্কারুল ইসলাম রূপন, দেলোয়ার হোসেন প্রমুখ।আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে মোনাজাত করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই