তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
রোববার নওগাঁর রাণীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রীর নির্দেশনাকে আমাদের সকলের অক্ষরে অক্ষরে পালন করতে হবে। তা না হলে আমরা আমাদের ভিশনে পৌছতে পারবো না। সকল দ্বন্দ্ব ও রাগ মুছে ফেলে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের হয়ে কাজ করে জয় ছিনিয়ে আনতে হবে। সাধারন মানুষকে বুঝিয়ে ও তাদের কাছে গিয়ে ভালো ব্যবহার করে নৌকা প্রতিকে তাদের ভোট আদায় করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। দলের নির্দেশনা অমান্য করে কেউ কোন কাজ করলে তা বরদাস্ত করা হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, আব্দুল আরিফ রাঙ্গা ও ৮টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই